বিশ্বনাথে জাতীয় পার্টির কার্যালয় উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণ

ফারুক আহমদ, বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে ও ফ্রান্স প্রবাসী জয়নুল আবেদীন জয়নালের অর্থায়নে অসহায় শীতার্তদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার ১২ জানুয়ারী এলাকার প্রায় ৩ শতাধিক অসহায়-দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে ওই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।এতে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির আহবায়ক উছমান আলী।
সভাপতির বক্তব্যে তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে দেশ ও জাতির কল্যাণে জাতীয় পার্টির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। রাজনীতি করতে হলে নিজের স্বার্থ বিসর্জন দিয়ে এবং ব্যক্তি স্বার্থে লিপ্ত না হয়ে জনস্বার্থে নিজেকে বিলিয়ে দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিতে হবে।

উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য দৌলা মিয়া, এম এ রব, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জাপা নেতা ইরাজ আলী, তোতা মিয়া, ইব্রাহিম আলী, আফজাল মিয়া, কালাম আহমদ, সুন্দর আলী, রফিক আলী, রুজেলা বেগম, জেলা শ্রমিক পার্টির সদস্য সচিব এস এম রফিক, জেলা মটর শ্রমিক পার্টির আহবায়ক আবদাল হোসেন আফজাল, জেলা সেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক এম এম শামীম, সদস্য সচিব বরকত আলী, উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আব্দুল মতিন, যুগ্ম আহবায়ক লাভলু আহমদ, কয়েস মিয়া, বিভাষ, সুভাষ, সদস্য সচিব মকবুল হোসেন, পৌর সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আহমদ মনির খান, সদস্য সচিব বিজয় চন্দ্র দে, উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক হেলাল মিয়া, সদস্য সচিব উজ্জল মল্লিক।

এদিকে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠান শেষে পৌর শহরের পুরাণ বাজারে উপজেলা ও পৌর জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির আহবায়ক উছমান আলী। এসময় জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।