বিশ্বনাথে জমির আহমদ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে ডেস্ক-বেঞ্চ বিতরণ

ফারুক আহমদ,বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথ উপজেলার জমির আহমদ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে উপজেলা পরিষদ ও সিলেট কর্তৃক বাস্তবায়নাধীন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ডেস্ক ও বেঞ্চ বিতরন করা হয়েছে।

রবিবার ১৬ জানুয়ারী স্হানীয় উপজেলার সদর ইউনিয়নের নতুন বাজারস্হ ওই বিদ্যালয়ে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র অর্থায়নে ৩১ জোড়া ডেস্ক ও বেঞ্চ বিতরন করা হয়।

বিদ্যালয়ে ডেস্ক ও বেঞ্চ বিতরণ আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মন্জুর আহমদ এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন
উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আব্দুল মতিন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অজিত চন্দ্র দেব, শিক্ষক নাজির হোসেন শাহী, মো. গোলাম মোস্তফা, রোকসানা ইয়াসমিন, কৃষ্ণধন বৈষব, মো, কামাল হোসেন, নাজমুল ইসলাম, শাকিদুল হক, সাইদুল ইসলাম।

এসময় উপস্হিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক সুসত কুমার, মো. আলমগীর হোসেন, আবু আইয়ুব, আবদুল হান্নান, বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্চাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীসহ প্রমুখ।