বিশ্বনাথে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফারুক আহমদ

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে রবি/২০২১-২২ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বোরো ধানের হাইব্রীড বীজ ও বোরো ধানের উচ্চ ফলনশীল (উফশী) জাতের বীজ ও সার বিতরণ উদ্ভোধন করা হয়েছে।

মঙ্গলবার ২৩ নভেম্বর সকাল সাড়ে ১১ টায় উপজেলা কৃষি অফিস প্রাঙ্গনে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে ৩৮৮ জন কৃষকদের মাঝে ওই সার ও বীজ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্ভোধন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায় এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো. ফয়জুল হক, উপজেলা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কৃষিবিদ সজীব সরকার, মনোজ কান্তি দেবনাথ, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো, দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া প্রমূখ।