বিজয় দিবস উপলক্ষে গাজীপুর সিটি প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ

মাজহারুল ইসলাম রবিন , গাজীপুর প্রতিনিধি: ১৬ ডিসেম্বর বাঙালি জাতির হাজার বছরের বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন সার্বভৌম ভূখণ্ডের নাম জানান দেওয়ার অবিস্মরণীয় আজকের এইদিন। যার পেছনে রয়েছে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াই। যে লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা। জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করেছেন সেইসব বীর শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে বাঙালির প্রিয় স্বাধীনতা।
দিনটি উপলক্ষে দেশের সকল শ্রেণি-পেশার মানুষ বিভিন্ন কর্মসূচির ও আয়োজনের মাধ্যমে দিনটি পালন শ্রদ্ধাভরে পালন করেছে। এ-উপলক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদস্মরণে ও সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গাজীপুর রাজবাড়ি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেছে গাজীপুর সিটি প্রেসক্লাবের সদস্যরা এবং জেলা শহরের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও অন্যান্য প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের দর্পণ ও করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি মঞ্জুর হোসেন মিলন, সহ-সভাপতি ও নিউ এজ পত্রিকার জেলা প্রতিনিধি মুহম্মদ মিজানুর রহমান মিলন, কোষাধক্ষ ও বাংলাদেশের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মাজহারুল ইসলাম রবিন, দপ্তর সম্পাদক ও বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি হাসান আলী, অফিস সম্পাদক ও আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি এ এইচ সবুজ সহ সিটি প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।