বিজয় দিবসে বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন হিরো আলম (ভিডিও)

বিনোদন ডেস্ক:  ‘শোনো লক্ষ কোটি বাঙালি আমি তোমাদের জানাই, এই বাংলাদেশের বুকে আবার জাতির পিতা চাই। বলো জয় বাংলা, বাংলার জয়, বলো জয় বাংলা শেখ মুজিবের জয়…’ এমনই কথায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে নতুন গান নিয়ে হাজির হয়েছেন হিরো আলম।

হাসি রহমানের কথা ও সুরে ‘জয় বাংলা, বাংলার জয়’ শিরোনামের গানটির সংগীতায়োজন করেছেন মমো রহমান। শুধু তাই নয়, হিরো আলমের সঙ্গে হাসি-মমো দুজনই গানটিতে কন্ঠ দিয়েছেন।

হিরো আলম বলেন, ‘এটা বিজয়ের মাস, তার ওপর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। বিশেষ এই উদযাপনে বঙ্গবন্ধুকে নিয়ে গাইতে পেরে ভালো লাগছে। সব শহিদদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা।’

প্রসঙ্গত, অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করেছেন হিরো আলম। ক’দিন পরপরই নিজের ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করেন তিনি। যা কি না ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, আরবি বিভিন্ন ভাষার গান উপহার দিয়েছেন তিনি। এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানগুলো কাভার করতে দেখা যায় তাকে। সম্প্রতি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নিয়ে নতুন গান প্রকাশ করেছেন হিরো আলম। গানের শিরোনাম ‘মুরাদ হাসান টেনশনে।