বিআরটিসির আরো দুই বাস বোয়ালখালী রুটে যুক্ত হল

জাহাঙ্গীর আলম চট্টগ্রাম

ফিতা কেটে বাস দুটি উদ্বোধন করেন সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ

চট্টগ্রামের বোয়ালখালী রুটে যুক্ত হয়েছে বিআরটিসির আরো দুই বাস। এর আগে চলতি বছরের মার্চ মাসে এ রুটে চারটি বিআরটিসি বাস চালু করা হয়। তবে যাত্রীর চেয়ে পরিবহন অপ্রতুলতার কারণে দীর্ঘদিন ধরে উপজেলার মানুষ নগরীতে যাতায়াতে ভোগান্তির শিকার হয়ে আসছিলেন।

১২ নভেম্বর, বৃহস্পতিবার সকাল ৮টায় কানুনগোপাড়া থেকে বিআরটিসির আরো দুইটি বাস সার্ভিসের উদ্বোধন করেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ

এ সময়  বলে সংসদ মোছলেম উদ্দীন আরো বলেন , যাত্রীদের দূর্ভোগ লাঘবে কানুনগোপাড়া থেকে নগরীর টাইগারপাস মোড় পর্যন্ত চলাচল করবে এ বাস সার্ভিস। এতে দীর্ঘদিন ভোগান্তিতে থাকা যাত্রী সাধারণ উপকৃত হবেন।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান কাজল দের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, বিআরটিসি চট্টগ্রাম অঞ্চলের ম্যানেজার আবদুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাত হোসেন, ইউপি চেয়ারম্যান এস এম জসিম, আওয়ামীলীগ নেতা রিদুয়ানুল হক টিপু ও পৌর কাউন্সিলর তারেকুল ইসলাম প্রমুখ।