বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের আহবায়ক কমিটি গঠন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগরীর প্রাণকেন্দ্রে অবস্থিত বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসা (অনার্স-মাস্টার্স) এর প্রাক্তন ছাত্র পরিষদের আহবায়ক কমিটি গঠনকল্পে এক মতবিনিময় সভা ২৪ ডিসেম্বর বাদ মাগরিব বায়তুশ শরফ ইসলামি গবেষণা প্রতিষ্ঠান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। রাহবারে বায়তুশ শরফ আল্লামা শায়খ মুহাম্মদ আবদুল হাই নদভী (মা.জি.আ.) এর সভাপতিত্বে মতবিনিময় সভাটি দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন পেশায় জড়িত প্রাক্তন ছাত্রদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের ফলে অভূতপূর্ব এক মিলনমেলায় পরিণত হয়।
মতবিনিময় সভায় বক্তাগণ বায়তুশ আদর্শ কামিল মাদ্রাসার ছাত্র হতে পেরে নিজেদের সৌভাগ্যবান দাবী করে বলেন, কৈশোরের আকাশ-কুসুম স্বপ্নগুলোর শুরু হয়েছিল এই মাদ্রাসা থেকেই। এখান থেকেই স্বপ্ন দেখেছি ভালো মানুষ হওয়ার, সুন্দর ভবিষ্যতের। এখান থেকেই স্বপ্ন দেখেছি উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে মা-বাবা, প্রতিবেশি ও দেশের মুখ উজ্জ্বল করার। বক্তাগণ তাদের প্রিয় প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে নিজেদের দৃঢ় সংকল্পের কথা ব্যক্ত করে একটি শক্তিশালী কার্যকরি কমিটি গঠনের উপর জোর দেন।
মতবিনিময় সভা শেষে বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদ গঠনকল্পে মুহাম্মদ আবদুল করিম আহবায়ক, মোরশেদ হোসাইন আজাদকে যুগ্ম আহবায়ক ও ইফতেখার হোসেনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি “আহবায়ক কমিটি” গঠন করা হয়।