বামনায় যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী

মাসুদ রেজা ফয়সাল, বামনা (বরগুনা) প্রতিনিধি: বাংলাদশ আওয়ামী যুবলীগ পূর্ব ঘাষিত সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশ ব্যাপী বৃক্ষরাপন কর্মসূচির আওতায় বরগুনার বামনা উপজলা যুবলীগর আয়াজনে ডিগ্রী কলেজ চত্ত্বরে ফলজ ও বনজ গাছের চারা রাপন করা হয়েছে।

আজ শনিবার ১৩ই আগষ্ট বিকাল ০৩ ঘটিকায় বৃক্ষরাপন কর্মসূচির উদ্বাধন করেন বরগুনা জেলা যুবলীগের সভাপতি রজাউল করীম এ্যাটম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সুভাষ চদ্র হাওলাদার।

বামনা উপজলা যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম সারওয়ার এর সভাপতিত্বে উদ্বাধনী অনুষ্টান উপলক্ষে আয়াজিত আলাচনা  সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক রাসেল ফরাজী, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইমরান হোসেন সহ বরগুনা ও বামনা উপজলা যুবলীগর নেত্রীবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বামনা উপজলা যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুনইম তালুকদার।
আলাচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেদ্রীয় যুবলীগ নেতা সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, বর্তমান যুবলীগ মানবিক যুবলীগ। কেন্দ্রীয় সভাপতি ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাই একটি পরিচ্ছন্ন যুবলীগ তৈরি করতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। আর্তমানবতার সবায় ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ অনেক দৃষ্টান্ত স্হাপন করছে। শোকের মাস বাংলাদেশকে সবুজ শ্যামল বাংলাদেশ গড়তে বৃক্ষরোপন কর্মসূচি শুরু করেছেন। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের পথ একদিন এই বাংলায় সবুজ শ্যামল সুজলা সুফলা সোনার বাংলায় পরিনত করবে বর্তমান যুবলীগ।