বর্ণাঢ্য আয়োজনে গঙ্গা ফড়িং ইভেন্ট’র বর্ষপূর্তি উদযাপন

আল আমিন হোসেন, রাজশাহী: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে গঙ্গা ফড়িং ইভেন্ট এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত গঙ্গা ফড়িং ইভেন্ট এর আয়োজনে সিমান্ত অবকাশ সংলগ্ন সানাই কনভেনশন সেন্টারে কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ উল্লাসের মধ্য দিয়ে এই বর্ষপূতি উদযাপন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, গঙ্গা ফড়িং ইভেন্ট ফার্মের সি.ই.ও হাসিবুল রাজীব, নর্থ বেঙ্গল ইভেন্ট এন্ড এক্টিভেশন এর সি.ই.ও মোঃ আবু হানিফ। আরও উপস্থিত ছিলেন, গঙ্গা ফড়িং ইভেন্ট’র ডেস্ক অর্গানাইজার ফায়সাল সরকার শিপলু, কো-অর্ডিনেটর সঞ্জয় কুমার চৌধুরী, সুপারভাইজার রাহুল ইসলাম রুসো, ব্র্যান্ড প্রোমোটার সাইফুল ইসলাম, মোহমিনুল হক সুমন, মিনারা রহমান তন্নি, মারুফা আক্তার, শফিউজ্জামান দিপ্ত ও শাকিল আহমেদ ডলার প্রমুখ।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন, দৈনিক স্বদেশ প্রতিদিন, দৈনিক আমার সময়, আগামীর রাজশাহী, দৈনিক সকালের সময়, ভোরের আভা২৪.কম, দৈনিক জনবানী ও দৈনিক জবাবদিহি পত্রিকা।

এছাড়াও পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন বৃক্ষ বাজার এন্ড নার্সারী, পলক লেডিস টেইলাস, ইসলাম জুয়েলার্স, মারুফা বুটিক হাউস, ডলার সিপিএ মার্কেটিং, নর্থ বাংলা ইভেন্ট ও পোট্রেট গ্যালারী।