বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির স্থান নেই -ড. মুরাদ হাসান এম.পি

কুমিল্লায় মন্দিরে যারা কোরআন শরীফ রেখেছে সাম্প্রদায়িক সম্প্রীতিকে ধ্বংস করার চেষ্টা করছে। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অসাম্প্রদায়িক বাংলাদেশে কোন মৌলবাদী সাম্প্রদায়িক শক্তির স্থান নেই।

তাদের উচিত শিক্ষা দেওয়া হবে। জাতির জনক বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক বাংলাদেশ জন্ম দিয়েছে সেই বাংলাদেশে সাম্প্রদায়িক রাজনীতি করতে দেওয়া হবে না। ইসলাম শান্তির ধর্ম। ইসলামের নামে যারা ফতোয়া দিয়ে শান্ত বাংলাদেশকে অশান্ত করার চেষ্টা করে তাদের বলবো তারা এদেশ থেকে চলে যান। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বাংলাদেশ। এই বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তিকে চিরতরে নির্মূল করতে হবে। আজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে ঠাটারী বাজার শিব মন্দিরে দুর্গা পুজা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান এম.পি এ বক্তব্য রাখেন।

ঠাটারী বাজার শিব মন্দির কমিটির যুগ্ম আহ্বায়ক নিতাই চন্দ্র ঘোষের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মন্দির কমিটির যুগ্ম আহ্বায়ক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রবিন বসু, অমর ঘোষ লিটন প্রমুখ।