ফেনী ইউপি নির্বাচন: ৪ মেম্বার প্রার্থীসহ আটক-১৩, পোলিং অফিসার প্রত্যাহার

নাজিম চৌধুরী,জেলা প্রতিনিধি,ফেনী: ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার আটটি ইউনিয়নে রোববার সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।  ভোট শুরুর পর থেকে বিভিন্ন স্থানে ককটেল বিস্ফােরণ করেছে দুবৃত্তরা। নির্বাচনে প্রভাব বিস্তার করায় ৪ মেম্বার প্রার্থীসহ ১৩ জনকে আটক করা হয়েছে। একটি কেন্দ্রে প্রার্থীর পক্ষে কাজ করায় নির্বাচনী দায়িত্ব থেকে পোলিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।
ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে উত্তর মন্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেন পাশে কয়েকটি ককটেল বিস্ফােরণ ঘটনায় দুবৃত্তরা।  ওই কেন্দ্র থেকে প্রতিদ্বন্দি মেম্বার প্রার্থী আবুল কালাম (মোরগ), শওকত জোবায়ের (আপেল), মো. সোহেল রানা (ফুটবল) ও মো. সেলিমকে (তালা) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, ভোট শুরুর প্রথম তিন ঘন্টায় বিভিন্ন কেন্দ্রে প্রভাব বিস্তার করায় ১৩ জনকে আটক করা হয়েছে।
জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান জানান, পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে ২নং ওয়ার্ড মধুগ্রাম কেন্দ্রের বুথে গোপন কক্ষে প্রবেশ করে প্রার্থীর পক্ষে কাজ করায় পোলিং কর্মকর্তা নাসিমা বেগমকে প্রত্যাহার করা হয়েছে।
জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, ৮ টি ইউনিয়নে ২২ জন চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য পদে
২৫১ জন এবং সংরক্ষিত মহিলা পদে মোট ৫৬ জন নির্বাচনে লড়ছেন।