ফুলের রাজ্যের গদখালীতে সচেতন নাগরিক ও ফুল চাষীদের প্রতিবাদ সমাবেশ

কামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে কমিটি গঠনে অনিয়মতান্ত্রিক গঠনতন্ত্র ও ষড়যন্ত্র মূলক ভাবে জোর করে কমিটি গঠন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফুলের রাজধানী খ্যাত গদখালীর ফুল চাষিরা। একই সাথে এই কমিটি অবৈধ বলে ঘোষণা করেছেন ফুলের সাথে জড়িত সংশ্লিষ্টরা।

বুধবার (২৬শে জানুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় ফুলের রাজ্যের সচেতন নাগরিক, ফুল চাষী ও ব্যবসায়ীদের আয়োজনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গদখালী ফুল চাষী ও ব্যবসায়ী সংগঠনের আহবায়ক শামিম রেজার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিম।

এসময় বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিম বলেন, গত ২৩ জানুয়ারি ঢাকাস্থ কেআইবি ভবনে আভ্যান্তরিন সংকট ও জরুরি কিছু বিষয় নিয়ে বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়। সেখানে কিছু অগণতান্ত্রিক ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপের মধ্যে দিয়ে কমিটি গঠনের ঘোষণা দেওয়া হয়। যেটি প্রচার হওয়ায় সচেতন মহলে একটি বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। যার পরিপেক্ষিতে ফুলের রাজ্যের সচেতন নাগরিক, ফুল চাষি ও ব্যবসায়ীরা গভীর ভাবে ক্ষোভ প্রকাশ করেছেন। আমিও এই সমস্ত ফুল চাষি, ব্যবসায়ী ও সচেতন নাগরিকদের সাথে তিব্র নিন্দা প্রতিবাদের সাথে একাত্মতা ঘোষণা করছি।