প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি ব্যাজ পেয়েছেন এসআই মনসুর মানিক

ইমন হোসেনঃ  পুলিশের সর্বোচ্চ ২য় স্বীকৃতি পেলেন পুলিশ কর্মকর্তা মনসুর হোসেন মানিক। কল্যান কাজের স্বীকৃতি হিসেবে ২০২০-২০২১ সালের জন্য ৭৪২ পুলিশ সদস্যকে পেশাগত দক্ষতা ও কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুলিশ ফোর্স এক্সপ্লোরিং গুড সার্ভিসেস ব্যাজ (আইজিপি ব্যাজ) স্বীকৃতি দেওয়া হয়।

সেই পুলিশের ২য় সর্বোচ্চ স্বীকৃতি পুরষ্কার পান বাংলাদেশ পুলিশের একজন সৎ কর্মঠো পরিশ্রমী পরউপকারী সাহসী পুলিশ কর্মকর্তা মনসুর হোসেন মানিক(সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)প্রচার সম্পাদক বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন।প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ দেওয়া হয় তাকে বাংলাদেশ পুলিশের ২য় সর্বোচ্চ পুরস্কার।

কর্মক্ষেত্রে পুলিশে সাহসিকতা ও কৃতিত্বপূর্ণ অবদান অপরাধ দমন, মাদক নিয়ন্ত্রণ, আসামি গ্রেপ্তার, জীবনের ঝুঁকি নিয়ে বা জীবন বিপন্ন করে আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করা পুলিশ সদস্যদের পদক পাওয়ার প্রচলিত মাপকাঠি৷ এই স্বীকৃতি নিয়ে মনসুর মানিকের কাছে জানতে চাইলে তিনি বলেন,বাংলাদেশ পুলিশে ২য় সর্বোচ্চ পুরস্কার পেয়ে আমি সত্যি আনন্দিত উৎসাহিত উৎপলিত এই পুরস্কার আমাকে আরো উৎসাহ উদ্দীপনা যোগাবে সর্বপরি আপনাদের সকলের সার্বিক সহযোগিতা আন্তরিক ভালোবাসা আমার এই অর্জন,আপনাদের সকলের দোয়া ভালোবাসা চাই আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।