প্রধানমন্ত্রী ‘উইটসা এমিনেন্ট পার্সনস অ্যায়ার্ড’ পাওয়ায় লামাকাজী ইউপি ছাত্রলীগের আনন্দ মিছিল

ফারুক আহমদ বিশ্বনাথ সিলেট: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ‘উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হওয়ায় এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ডিজিটাল বাংলাদেশের স্থপতি সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কার লাভ করায় সিলেটের বিশ্বনাথে লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।

শুক্রবার ২৬ নভেম্বর বিকাল সাড়ে ৪ টায় জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আকমল হোসাইন এর উদ্যোগে আনন্দ মিছিলটি লামাকাজী এক্সেল লোড কন্ট্রোল স্টেশন থেকে শুরু করে (পয়েন্ট সংলগ্ন) বিশ্বনাথ-লামাকাজী ও সিলেট-সুনামগন্জ হাইওয়ে রোড প্রদক্ষিন শেষে বাস পয়েন্টে এসে শেষ হয়।

আনন্দ মিছিলে অন্যানের মধ্যে উপস্হিত ছিলেন লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. শফিকুর রহমান, ফয়জুর রহমান, হাসান আল মামুন, ইকবাল হোসেন, মিজানুর রহমান, মাহবুব হাসান, জুয়েল আহমদ, মাহমুদ নূর, মো. আল আমিন, রাসেদুল ইসলাম রবিন, মো. লাহিন নাহিয়ান, ইমন আহমদ, অলিদ আহমদ, সাইদুল ইসলাম, তুজাম্মেল, আফজল, সৌমিক দেবনাথ, পার্থ তালুকদার, জাক্কির আহমদ, জুবায়ের বখত, আব্দুল মুত্তালিব শাকিল প্রমূখ।