পাবনা পৌর এলাকার চকছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪তলা ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশ

  • সুমন হোসেন, পাবনা প্রতিনিধিঃ
পাবনা পৌর এলাকার চকছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪তলা ভবনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর ২০২২) দুপুরে সকল অতিথি বৃন্দকে সাথে নিয়ে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে নবনির্মিত ভবনটি উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। উদ্বোধন শেষে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।
বক্তব্যে এমপি প্রিন্স বলেন, আওয়ামীলীগ সরকারের দ্বারা দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধন হয়েছে। যা অন্য কোনো সরকার করতে পারেনি। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।
তিনি বলেন, শিক্ষা নিয়ে আমাদের বড়ধরনের পরিকল্পনা রয়েছে। যা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছে এই সরকার। শ্রম ও সুপরিকল্পনার দ্বারা দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আপনারা এই সরকারকে বিজয়ী করুন। এই দেশ বিশ্বের রোল মডেল হবে।
প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি কামিল হোসেন’ সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর পাবনার সহকারী প্রকৌশলী সুমন রানা, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারী বাকি, প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সাবেক সভাপতি জামিরুল ইসলাম মাইকেল,জেলা কৃষক লীগের সভাপতি শহিদুর রহমান, প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক আকমল হোসেন, চকছাতিয়ানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশেষ প্রতিনিধি ও বিশিষ্ট ব্যবসায়ী মোকছেদুল আলম নয়ন,জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাজী ফারুক, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি সহ  স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।