নড়াইল সোনালী ব্যাংক কর্মকর্তাদের নিজস্ব ফান্ড থেকে গরিব অসহায় দের কম্বল বিতরণ

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সোনালী ব্যাংকের প্রিন্সিপাল এর উদ্যোগে কর্মকর্তা দের নিজস্ব ফান্ড থেকে গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে ১০০ পিচ কম্বল বিতরণ করা হয়েছে।
মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মঙ্গলবার ১১ জানুয়ারী বিকাল সাড়ে ৪টায় সোনালী ব্যাংক নড়াইল প্রিন্সিপাল অফিস চত্বরে এ কম্বল বিতরণ করা হয়।
এসময় সোনালী ব্যাংক নড়াইল প্রিন্সিপাল অফিসের ডিজিএম (ইনচার্জ) মো: হারুনূর রশিদ এর নেত্রীত্বে ব্যাংকের অন্যান্য কর্মকর্তা দের মধ্যে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক নড়াইল শাখার ব্যবস্থাপক মফিদুল ইসলাম, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুক্তিকাম বিশ্বাস, প্রিন্সিপাল অফিসার মো: শাহনেওয়াজ,
আশিষ কুমার দাস, সিনিয়র অফিসার প্রলয় চক্রবর্ত্তী, মো: ইমদাদুল হক বিশ্বাস, মোস্তাফিজুর রহমান, সুদীপ বিশ্বাস,সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় কম্বল প্রাপ্তিদের মধ্যে পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের ভওয়াখালী গ্রামের রমিচা খাতুন, ও সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নেট নার্গিস বেগম আবেগে আপ্লুত ভরা কন্ঠে বলেন, শীতে প্রচন্ড কষ্টে ছিলাম, এ অবস্থায় নড়াইল সোনালী ব্যাংকের কর্মকর্তার দের নিজস্ব ফান্ড থেকে এ কম্বল পেয়ে খুবই উপকৃত হলাম।