নড়াইল লোহাগড়া কাশিপুর ইউনিয়নে নৌকা ও আনারস প্রতীক প্রার্থীদের পাল্টা পাল্টি অভিযোগ।

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল লোহাগড়া উপজেলার ২৬ ডিসেম্বর ৫ ম ধাপের নির্বাচনে কাশিপুর ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরজু,এবং নৌকা প্রতিক প্রার্থী মতিয়ার রহমানের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় ঘটে যেতে পারে বড়ো কোন দূর্ঘটনা।
নিয়ন্ত্রণ হারাতে পারে আইনশৃংখলা বাহিনী, বিতর্কিত হতে পারে নিরপেক্ষ নির্বাচন কমিশন। তবে লোহাগড়া থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে সরজমিন পরিদর্শন করেছেন।এবং  যে-কোন  অপৃতীকর ঘটনা মোকাবিলা করতে প্রস্তুত আছে বলে এলাকার সাধারণ ভোটারদের আস্বস্ত করেছেন।
২১ শে ডিসেম্বর মঙ্গলবার দুপুরে কাশিপুর ইউনিয়নের এ্যাড়েন্দা বাজারের নৌকা প্রতিক প্রার্থী মতিয়ার রহমান এর নির্বাচনী প্রচার অফিসে সরজমিনে গিয়ে তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি সাংবাদিক দের জানান, আমার কোন লোক সতন্ত্র আনারস প্রতীকের কোন লোকজনকে ভয়ভীতি বা কোন মারধর করে নাই। এমনকি আমার কোন লোক তার পোস্টার লিফলেট ছেড়ে নাই। আমি এই মিথ্যা ভিত্তিহীন অভিযোগের তিব্র প্রতিবাদ জানাচ্ছি।
এর আগে অভিযোগকারী সতন্ত্র আনারস প্রতীক প্রার্থী আরজুর কাছে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিক দের কোন কিছু জানাতে রাজি হননি। তবে এবিসয়ে এলাকার  এলাকার সাধারণ ভোটারদের দাবি নির্বাচন কে কেন্দ্র করে এলাকায় কোন অপ্রীতিকর মারামারি জালাও পোড়াও থেকে মক্তি পেতে জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) ও জেলা নির্বাচন কমিশন কর্মকর্তা কাছে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নিতে আসু হস্তক্ষেপ কামনা করছেন।