নড়াইল লোহাগড়া উপজেলায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল লোহাগড়া উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় সম্মেলনে মৃত্যুঞ্জয় কে সভাপতি ও পংকজ কুমার সরকারকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের একটি নতুন কমিটি গঠন করা হয়।
০৩ ডিসেম্বর শুক্রবার দুপুরে লোহাগড়া উপজেলার  জয়পুর মহাশ্মশানে আনুষ্ঠানিক ভাবে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সরাসরি ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন সংগঠনের বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রানা দাশ গুপ্ত।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সভাপতি সুবাস চন্দ্র বোস। উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের  কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রাণতোষ আচার্য।
মৃত্যুঞ্জয় কুমার দাশের সভাপতিত্বে ও রনজিৎ কুমার টিকাদারের সঞ্চালনায় সম্মেলনে অন্যদের মধ্যে সংক্ষিপ্ত  বক্তব্য প্রদান করেন, সংগঠনের জেলা সভাপতি মলয় কান্তি নন্দী, সভাপতি মন্ডলির সদস্য মলয় কুমার কুন্ডু ও বালা কমল কৃষ্ণ,লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমানসহ স্থানীয় এলাকাবাসী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।