নড়াইল লোহাগড়া উপজেলায় দুটি মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইল লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নে পরশমনি মহাশশ্মানে দুটি মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

০২ জানুয়ারি (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে জয়পুর গ্রামের কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যাবসায়ী শুভ্র জ্যোতি দাস সুমন রাধা-গোবিন্দ মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এবং সাধক গোলক পাগলের মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তার পঞ্চম উত্তরসূরী দিনেশ পাগল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জয়পুর পরশমনি মহা শ্বশ্মান পরিচালনা পরিষদের সভাপতি বাবু বলদেব বিশ্বাস, সহ-সভাপতি সুবোল বিশ্বাস, মিহির কর্মকার, সাধারণ সম্পাদক বাবু কমলেশ দাস কানু, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ লোহাগড়া উপজেলা শাখার সভাপতি বাবু মৃত্যূঞ্জয় দাস,

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ লোহাগড়া উপজেলা শাখার উপদেষ্টা বাবু কমল কৃষ্ণ বালা,  ১ নং ওয়ার্ডের কাউন্সিলর বাবু বিশ্বনাথ দাস ভন্ডুল, লক্ষ্মীপাশা শ্রী শ্রী সিদ্ধেশ্বরী  কালিমাতা মন্দির পরিচালনা পর্ষদের সহ সম্পাদক ও বিশিষ্ঠ সাংবাদিক রূপক মুখার্জিসহ প্রমূখ।

জয়পুর পরশমনি মহাশ্বশ্মান প্রাঙ্গনে দুটি নতুন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে আগত ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

উল্লেখ্য, জয়পুর গ্রামের কৃতি সন্তান শুভ্র জ্যোতি দাস সুমনের ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় রাধা- গোবিন্দ মন্দির এবং মতুয়া ধর্মালম্বীদের আর্থিক সহযোগিতায় গোলক পাগলের মন্দির নির্মিত হচ্ছে।