নড়াইল লোহাগড়ায় ইতনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইল লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী শেখ মনিরুজ্জামানকে লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।
০২ ডিসেম্বার (বৃহস্পতিবার) বিকাল পাঁচটার দিকে ইতনা ইউনিয়নের রাধানগর গ্রামের বুড়ো ঠাকুরের গাছতলা নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। আহত শেখ মনিরুজ্জামান চরদৌলতপুর গ্রামের শেখ আব্দুল মান্নানের ছেলে। মনিরুজ্জামান (৫০) ইতনা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ছিলেন। বর্তমান তিনি নড়াইল লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।
এলাকাবাসী জানান, তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। এসময় বুড়ো ঠাকুরের বটতলা নামক স্থানে পৌছালে সন্ত্রাসীরা তাঁর গাড়ির  গতিরোধ করে তাঁর উপর আকর্ষিক হামলা চালায়।
এসময় তার চিৎকারে আশপাশের স্থানীয় লোকজন দৌড়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে নির্বাচনকে কেন্দ্র করে তাঁর ওপর এই হামলা হয়েছে। তাঁর মাথায় লাঠির আঘাত এবং পেটে ধারালো অস্ত্রের কোপ।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বা পূর্ব শত্রুতার জেরে ওই হামলা হতে পারে বলে ধারণা করা হচ্ছে । তবে সন্ত্রাসী যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া নেওয়া হচ্ছে।