নড়াইল জেলা জাতীয় শ্রমিক পার্টির ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন।

সাজ্জাদ তুহিন ,নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা জাতীয় শ্রমিক পার্টির ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা। তাহাজ্জত সিকদারকে আহবায়ক, শ্রমিক নেতা শাফায়েত হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

২৮ জানুয়ারি (শুক্রবার) নড়াইল জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ বিষয়টি নিশ্চিত করে জানান, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি কে,এম আশরাফুজ্জামান ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন গত ২৬ জানুয়ারি (বুধবার) সন্ধ্যায় এ কমিটি অনুমোদন দেন।

এদিকে একই সাথে মো: এনামুল হক বুলুকে আহবায়ক ও মো: হাদিউজ্জামান মুন্সীকে সদস্য সচিব করে জাতীয় তরুণ পার্টি নড়াইল জেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন জাতীয় তরুণ পার্টি কেন্দ্রীয় কমিটির আহবায়ক মো: জাকির হোসেন ও সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান।

জেলা শ্রমিক পার্টির আহবায়ক কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দকে এবং তরুণ পার্টির আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ ও সদস্য সচিব শিকদার হাদিউজ্জামান হাদিসহ অন্যান্য নেতৃবৃন্দ এ-সময় উপস্থিত ছিলেন ।