নড়াইল জেলা আওয়ামীলীগের জরুরি মিটিং 

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে জেলা   আওয়ামীলীগের আয়োজনে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রগতি নিয়ে বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত।
১৫ জানুয়ারি (শনিবার) সন্ধ্যা সাতটায় বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার কার্যালয়ে এ বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় আলোচনার মুল বিসয় বস্তুতে উঠে আসে বর্তমান বাংলাদেশ সরকারের অবিসংবাদিত  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের চলমান অপ্রতিরোদ্ধ উন্নয়ন, অগ্রগতি ও শান্তি বিনষ্ট করার সকল অপপ্রয়াসের বিরুদ্ধে সদা সতর্ক ও জাগ্রত থাকতে জেলার সকল সহযোগী সংগঠনের প্রতিনিধিদের দিকনির্দেশনা মূলক নির্দেশনা।
 আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোস, সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ,  বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সুযোগ্য সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন খান (নিলু)। জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও পৌর মেয়র আঞ্জুমান আরা, সাবেক যুগ্ম সম্পাদক বাবুল কুমার সাহা।
এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার বিভিন্ন সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবক লীগসহ নড়াইলের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা কে এগিয়ে নিতে এবং বিরোধী দলের আন্দোলনের নিল নকশা কে প্রতিহত করতে সকল সহযোগী সংগঠনকে একযোগে কাজ করার আহ্বান জানান।