নড়াইলে সেনা প্রধানের আগমন উপলক্ষে বিভিন্ন মহলের শুভেচ্ছা বিনিময়

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান এস এম শফিউদ্দিন আহম্মেদ এর আগমন উপলক্ষে জেলা প্রশাসক হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও গণমাধ্যম কর্মীরা ফুল দিয়ে স্বাগত জানান।
৪ ঠা জানুয়ারী মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে লোহাগড়া উপজেলার মোল্লার মাঠে অবস্থান করে। এরপর তিনি তার জন্ম ভূমি নিজ গ্রাম করফা তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক এসএম রোকনউদ্দিন আহম্মদ এর নামে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।
উদ্বোধন শেষে তিনি করফা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করবেন। এরপর তিনি মধূমতি নদীর করফাঘাট হতে স্প্রীডবোট যোগে কালনা রেলওয়ে সেতুর চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে দৃপুরে লোহাগড়া শহরের মধুমতি আর্মি ক্যাম্পের সৈনিকদের সাথে মধ্যহ্নভোজে অংশগ্রহন করেন। তিনি সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে ফের হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন জানা গেছে।
এর আগে স্কুল মাঠে সেনা প্রধানকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান (নিলু) লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রুনু শিকদার সহ নড়াইলের বিভিন্ন সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক সংগঠনের সুধীজন।