নড়াইলে রেডক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় কম্বল বিতরণ

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে রেডক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় অসহায়, দুঃস্থ্য ও এতিম শিশুদের মাঝে  ৭শ ৫০পিচ কম্বল বিতরন করা হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল জেলা ইউনিটের পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করা হয়।
৮ জানুয়ারী শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে নড়াইল চৌরাস্তায় রেডক্রিসেন্ট ভবন চত্বরে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল জেলা ইউনিটের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মলয় কুমার কুন্ডু, পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাস প্রমুখ।
এসময় জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন বলেন, এবছর শীত মৌসুমে  হতদরিদ্র, মাদ্রাসার ছাত্র ও এতিম শিশুদের  মাঝে বিতরণের জন্য ডা: জাহাঙ্গীর আতীক ৩শ কম্বল, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ৩শ পিচ কম্বল, নড়াইল জেলা প্রশাসকের পক্ষ থেকে ১শ পিচ কম্বল ও যশোর জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি ৫০ পিচ কম্বল উপহার দেন।
মোট ৭শ ৫০পিচ কম্বল কয়েক দফায় অসহায় শীতার্ত এবং মাদ্রাসার ছাত্র ও এতিম শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে। অসহায়  শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের জন্য সমাজের দানশীল ও বিত্তবানদের এগিয়ে আসা প্রয়োজন।