নড়াইলে বীর মুক্তিযুদ্ধা এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নার মৃত্যুতে শোকের ছায়া।

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: চলে গেলেন না ফেরার দেশে নড়াইলের বীর মুক্তিযুদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ।

৭ ফেব্রয়ারী (সোমবার) সকাল সাড়ে আট্টার দিকে তার নিজ বাড়ি নড়াইল পৌর এলাকার আলাদাৎপুর গ্রামে করোনায় আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইল্লাহি রাজিউন)। আজ বাদ আছর আলাদাৎপুর পৌর মাদ্রাসা কবর স্থানে দফন করা হবে।

প্রবীণ এই বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযুদ্ধা বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সিনিয়র সহ সভাপতি সাবেক ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদের ভি.পি. সাবেক জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর, হিসাবে দায়িত্ব পালন করেন। এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নার মৃত্যুতে জানাজায় সমবেদনা জানাতে বিভিন্ন রাজনীতি বিধ সামাজিক সাংস্কৃতিক ও বিভিন্ন পেসার হাজার হাজার জনতা অংশ গ্রহন করে। এর আগে তাকে রাষ্ট্রিয় ভাবে গার্ড অব অনার দেওয়া হয়। মৃত্যুকালে তিনি ২ মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে তার পরিবারের প্রতি শক জানিয়েছেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামীলীগের নেতা হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম, পৌর যুবলীগের সাধারন সাজ্জাদ হোসেন তুহিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল,  জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সৌমেন চন্দ্র বসু, সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, প্রমূখ।