নড়াইলে ফেনসিডিল মামলায় এক জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে চাঞ্চল্যকর মাদক ফেনসিডিলর মামলায় এক জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

(৩ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার সকাল এগারোটার দিকে  নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন ।

কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামীর নাম মো. রেজাউল ইসলাম সে যশোর জেলার বেনাপোল থানাধীন বালুন্ডা পূর্বপাড়া গ্রামের গোলাম কুদ্দুস মোল্যার ছেলে। এছাড়াও তাকে অনাদায়ে ৫০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেন আদালত। এ রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়,গত ২০১৩ সালের ১৩ অক্টোবর নড়াইল জেলা পুলিশের একটি দল নড়াইল সদর উপজেলার সিংগাসৈলপুর দক্ষিণপাড়া পাকা রাস্তার উপরে বিভিন্ন যানবাহন তল্লাশি করছিলেন।

এ অবস্থায় বেলা সাড়ে ১২ টার দিকে যশোর -এন ১১-০৫৯৪ গাড়ি থামিয়ে যাত্রী তল্লাশি চলা কালিনী সময় আসামি রেজাউল ইসলামের গতিবিধি সন্দেহ জনক মনে হলে তাকে গাড়ি থেকে নামিয়ে তার হাতে থাকা কালো রংয়ের ব্যাগ তল্লাশি করে ৫২ বোতল ভারতীয় অবৈধ মাদক ফেনসিডিল উদ্ধার করে এবং তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

পরে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে  একটি মামলা দায়ের করা হয়। দীর্ঘকাল সাক্ষ্য গ্রহণ শেষে আজ ০৩ জানুয়ারি ২০২২ বৃহস্পতিবার আসামির উপস্থিতিতে বেলা এগারোটার দিকে বিচারক মুন্সি মোঃ মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন । এবং আদালতের নির্দেশ অনুযায়ী জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়।