নড়াইলে নলদী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হুমকি দিয়ে ভোট প্রার্থনা

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী জাহাঙ্গীর আলম বিশ্বাস জনগনকে সন্ত্রাসী ভাষায় হুমকি ধামকি দিয়ে ভোট চাওয়ার অভিযোগ পাওয়া গিয়াছে। যা সোশ্যাল মিডিয়ায় বর্তমান ভাইরাল হয়ে উঠেছে।

শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যার পর নলদী ইউনিয়নের নালিয়া বাজারে জনসংযোগ করে ভয়ভীতি দেখিয়ে নৌকার ভোট টেবিলে দিতে হবে বলে হুশিয়ারী করেন,এমনকি তার প্রতিপক্ষ কে ঠাং নৌকা প্রতিক প্রার্থী জাহাঙ্গীর আলম বিশ্বাস।যা নির্বাচনী আচরন বিধি বহির্ভূত কাজ।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ও ভিতির সৃষ্টি হয়েছে। যে কোন সময় এলাকায় বড়ো ধরনের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হতে পারে। পাশাপাশি বিতর্কিত হতে পারে আইন শৃঙ্খলা বাহিনী নিয়জিত পুলিশ প্রশাসন। প্রশ্নবিদ্ধ হতে পারে নিরপেক্ষ নির্বাচন কমিশন। তবে এবিসয়ে নলদী ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বিশ্বাস এর কাছে এ নাম্বারে ০১৭১৬-৪৩৮৫০৯ যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

পরে এবিসয়ে স্থানীয় এলাকাবাসীর একাধিক ভোটাররা সাংবাদিক দের জানান, প্রকাশ্যে নালিয়া বাজারে জনসম্মুখে একজন নৌকা প্রতিক চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বিশ্বাস এভাবে হুমকি ধামকি দিয়ে সন্ত্রাসী ভাষায় ভোট চাওয়ার অভিযোগে তাকে নির্বাচনী আচরণ বিধির আইনের মাধ্যমে তার প্রার্থীতা বাতিলের দাবি জানান।