নড়াইলে নলদী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা 

নড়াইল প্রতিনিধি: নড়াইল লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিক প্রার্থী ও বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থীর উভয়ের পক্ষের মধ্যে উত্তেজনা অবস্থায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
৮ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় নলদী মিঠাপুর বাজারে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিক এর প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম বিশ্বাস এর সমর্থক এর সাথে ভোট চাওয়া কে কেন্দ্র করে আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীক এর প্রার্থী মোঃ আবুল কালাম পাখী মোল্লার সমর্থক এর সাথে বাক বিতন্ডা শুরু হয়।
একপর্যায়ে উভয় পক্ষের সমর্থকরা দা,কুড়াল, লাঠিসোটা নিয়ে মারধর শুরু করলে বাজারে উত্তেজনার সৃষ্টি হয়। এ অবস্থায় স্থানীয় নলদী পুলিশ ক্যাম্পের আইসি ও স্থানীয় এলাকাবাসী জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) কে বিসয়টি অবগত করিলে পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এবিসয়ে জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) জানান, নির্বাচন কে কেন্দ্র করে যে কোন অপ্রিয়কর ঘটনা মোকাবিলা করতে আইন শৃঙ্খলা বাহিনী সব সময় জনগনের পাসে আছে এবং থাকবে। পাশাপাশি নলদী ইউনিয়নের মারামারির এই ঘটনা তদন্ত্র সাপেক্ষ আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।