নড়াইলে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম জন্মদিন পালিত। 

নড়াইল প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা সাখার আয়োজনে কেক কাটার মধ্যে দিয়ে ছাত্রীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়েছে।
৪ ঠা জানুয়ারি (মঙ্গলবার) সকালে নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান মাঠের মঞ্চে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কেক কেটে মিছিল সহকারে বাজারের মেন মেন সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় শেষ হয় ছাত্রলীগের এই ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকি।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সাবেক প্রচার সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, বাংলাদেশ  ছাত্রলীগ নড়াইল জেলা সাখার সভাপতি সম্পাদক পলাশ, ও মীম। এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা সাখার সাবেক সভাপতি হাফিজ খান (মিলন) সাবেক সিনিয়র সহ সভাপতি ও ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদের ভিপি, বর্তমান জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট গাউছুল আজম মাছুম, সাবেক ভিপি মোল্লা মাছুদুল হাসান সাবু।
পরে সংক্ষিপ্ত আকারে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা সাখার সাবেক সভাপতি হাফিজ খান মিলন, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি মীম,সাধারণ সম্পাদক পলাশ সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এসময় সাবেক ছাত্রলীগের সভাপতি হাফিজ খান মিলন তার বক্তব্যে বলেন শিক্ষা শান্তি প্রগতি, ছাত্রলীগের মুল নিতি। বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া একটি সংগঠন। তাই ছাত্রলীগ এমন কোন বিরূপ আচরন করা যাবে না যাতে ছাত্রলীগ কলংকিত হতে পারে।