নড়াইলে এতিম শিশুদের মাঝে মাশরাফীর কম্বল বিতরণ

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইলে দুই আসনের  এমপি মাশরাফি বিন মুর্তজার সহযোগিতায় সদর উপজেলা ছাত্রলীগের নেত্রীত্বে এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

১০ ফেবৃরয়ারী (বৃহস্পতিবার)সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া ও সাধারণ সম্পাদক সিদ্ধার্ত সিংহ পল্টুর নেত্রীত্বে সদর উপজেলার আশরাফুল উলুম মাদ্রাসা ও এতিমখানা এবং কবরস্থান সংলগ্ন তাসরীন সুলতানা হাফেজী নূরানী মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এতিমখানায় শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এবিষয়ে মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা মোঃ ইনামুল হাসান বলেন, আমাদের এতিম শিশুদের কথা আমাদের এমপি সাহেব বরাবরের মতো এবারও মনে রেখেছেন, তাদের পাশে দাঁড়িয়েছেন, এজন্য আমরা দোয়া করি আল্লাহ তার মঙ্গল করুন। এসময় তিনি ছাত্রলীগকে ধন্যবাদ জানান।

মাদ্রাসা ছাত্র মোঃ সাদিকুর রহমান বলেন, এই কম্বল পেয়ে আমরা আজ অনেক খুশি। আমরা যারা এখানে থাকি, শীতের রাতে আমাদের ঘুমাতে একটু কষ্ট হয়। এখন কম্বল পেয়েছি, আমরা এখন রাতে আরামে ঘুমাতে পারবো। সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া জানান, মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসকল কম্বল শীতার্তদের মাঝে বিতরণের জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নিকট হস্তান্তর করেছেন। তার অংশ হিসেবে আমরা সদর উপজেলা ছাত্রলীগ যে কম্বল পেয়েছি তা আমরা এতিম শিশুদের মাঝে আজ বিতরণ করছি।

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন, একজন মাশরাফী বিন মোর্ত্তজা তার নির্বাচনী এলাকার জনসাধারণের জন্য নিরলসভাবে কাজ করছেন। প্রকৃত দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে সকল সাহায্য তিনি পৌঁছে দিচ্ছেন। এই জনপদের মানুষ এমন একজন মানুষকে তাদের সংসদ সদস্য হিসেবে পেয়ে সত্যি গর্বিত।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি ২০২২ বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগ অফিসে শীতার্ত মানুষদের মাঝে বিতরণের জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নিকট এইসকল কম্বল হস্তান্তর করে।