নৗকার সমর্থকের হোন্ডা পুড়িয়ে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ

উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী লোকজন নিজেদের মোটর সাইকেল (হোন্ডা) নিজেরাই পুড়িয়ে দিয়ে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করলেন আওয়ামীলীগের নৌকার প্রার্থী। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা ও তার সমর্থকরা এ ধরণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন মোটর সাইকেল মার্কার বিদ্রোহী প্রার্থী আবু হানিফ।

রোববার গভীর রাতে বিদ্রোহী প্রার্থী আবু হানিফের ১০ জন কর্মীর নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করা হয়।

সোমবার দুপুরে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবু হানিফ অভিযোগ করে সংবাদকর্মীদের বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে বিনায়েকপুর নতুন বাজারে লোকজন বলাবলি করছিলেন বাজারের পশ্চিম পাশে একটি মোটর সাইকেল পুড়িয়ে ফেলছেন সোহেল চেয়ারম্যান ও তার লোকজন। বিষয়টি আমরা প্রথমে বুঝতে পারিনি। পরে শুনি আমাকে ও আমার কর্মী-সমর্থকদের হয়রানি করতে মোটর সাইকেল পোড়ানোর বিষয়ে গভীর রাতে থানায় অভিযোগ করা হয়েছে।

এদিকে বাঙ্গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান সোহেল রানা বলেন, রোববার রাতে নৌকার কর্মী ইউনিয়ন ¯ে^চ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক খাইরুলের উপর হামলা করলে সে মোটর সাইকেল রেখে পালিয়ে যায়। পরে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা মোটর সাইকেল পুড়িয়ে ফেলে। এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের নামে থানায় অভিযোগ করা হয়েছে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, বাঙ্গালা ইউনিয়নে মোটর সাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনায় রাতেই থানায় একটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। যদি ঘটনাটি সাজায় হয়, তবে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে তিনি জানান।