নৌকা প্রতীক পেলে ই আমরা নির্বাচন করবোঃ নির্মল রঞ্জন গুহ

মাকসুমুল মুকিম দোহার-নবাবগঞ্জ(ঢাকা): ঢাকা জেলার দোহার উপজেলার আসন্ন নয়বাড়ি ইউপি  নির্বাচনে চেয়ারম্যান হিসেবে  নিজের ছোট ভাইয়ের জন্য দোয়া ও সমর্থন  চাইলেন নির্মল রঞ্জন গুহ।
গত বৃহস্পতিবার বিকেলে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব ধোয়াইর এলাকায় বীরমুক্তিযোদ্ধা মোল্লা হাবিবুর রহমানের বাড়ির সামনে নির্বচনী উঠান বৈঠক ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ডাঃ বিল্লাল হোসেনের সন্চলনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ইউপি’র নির্বাচনে দলের নীতিনির্ধারকেরা, মনোনয়নবোর্ড ও ঢাকা ১ আসনের সাংসদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি মহোদয় যাকে নৌকা প্রতীক দিবে আমার সংগঠন তারই নির্বাচন করবে।
এছাড়াও তিনি আরো বলেন, ইউপির নির্বাচনে  দল যাকেই নৌকা প্রতীক দিবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের স্বাদ গ্রহণকারী জনগনের কাছে  মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য উপস্থিত নারী পুরুষ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।
উঠান বৈঠকে নারী পুরুষদের মিছিলে মিছিলে এক বিশাল জনসভায় পরিনত হয় এবং নৌকার পক্ষে স্লোগানে মুখরিত হয়ে উঠে।
বক্তব্য শেষে তিনি তার ছোট ভাই বিশ্বজিৎ গুহ টুটুলকে পরিচয় করিয়ে দিয়ে তার জন্য ভোট প্রার্থনা করে বলেন আমার ভাই ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলে চেয়ারম্যান পদে নির্বাচন করবে। তার জন্য দোয়া করবেন।
সাবেক ছাত্রনেতা সেকান্দর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো  উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক সম্পাদক হাসান মতিউর রহমান, উপ-প্রবাসী কল্যাণ সম্পাদক মোঃ দেলোয়ার, ঢাকা জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন নান্নু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা হাবিবুর রহমান, ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শহিদ খান, বীর মুক্তি যোদ্ধা মনির হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান জনি, নয়াবাড়ি  ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃমনির হোসেন ভূইয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিলুর রহমান, সাধারণ সম্পাদক আশিকুর রহমান সহ শত শত বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরা।