নৌকার পালে হাওয়া লেগেছে-শফিকুর রহমান চৌধুরী

ফারুক আহমদ, বিশ্বনাথ প্রতিনিধি: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকার পালে হাওয়া লেগেছে। নৌকার বিজয়ে দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চিত ১নং লামাকাজী ইউনিয়নে উন্নয়নের গণজোয়ার সৃষ্টি হবে। এবার তাই লামাকাজীবাসীর সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে ৩১ শে জানুয়ারী নৌকায় ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী ও অবহেলিত এলাকার উন্নয়নকে তরান্বীত করতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি সিলেটের বিশ্বনাথে শনিবার ২৯ জানুয়ারী রাতে উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী ফয়ছল আহমদের নৌকা প্রতীকের সমর্থনে প্রচার ও প্রচারণা মিছিল শেষে আয়োজিত শেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। তিনি আরও বলেন, সারাদেশে উন্নয়নের ছোয়া লেগেছে। কিন্তু এই ইউনিয়ন সরকার দলীয় কোনো জনপ্রতিনিধি না থাকায় কোন উন্নয়ন হয়নি। যারা ইউনিয়নের দায়িত্বে ছিলেন তারা এই এলাকার উন্নয়ন না করে তাদের পকেটের উন্নয়ন করেছেন। আপনাদেরকে কথা দিচ্ছি এই এলাকায় নৌকার বিজয় হলে নির্দিস্ট বরাদ্ধের চেয়ে সরকারের পক্ষ থেকে অনেক বেশি বরাদ্ধ পাবেন।

বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি আওয়ামীলীগ মনোনিত এ ইউনিয়নের নৌকার মাঝি ফয়ছল আহমদ।

লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সিলেট মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সিলেট জজ কোর্টের এজিপি এডভোকেট মাছুম আহমদ, মোগল গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইরন মিয়া, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আফতাব উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সাবেক স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডা মো. শাহনুর হোসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম দুলাল, ব্যবসায়ী শামছুল হক মোল্লা, আওয়ামীলীগ নেতা অতুল দেব, সিলেট জেলা যুবলীগ নেতা আবুল হোসেন, উপজেলা যুবলীগ নেতা আশিক আলী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ছয়ফুল আলম, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলী, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল মজিদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মো. আকমল হোসাইন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকবর হোসাইন, ছাত্রলীগ নেতা আবেদ আলী জাহেদ, আবু বক্কর, আল আমিন। জনসভা শুরুর পূর্বে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে জড়ো হয়। মিছিল ও জনসভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।