নোবিপ্রবি ও ট্যাপের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

রাজু, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ও ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। ৪ জানুয়ারি (মঙ্গলবার) নোবিপ্রবি উপাচার্যের দপ্তরে এই সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়।

ট্যাপের টেরিটরি সেলস ম্যানেজার সাফায়েত হোসেন বলেন, ‘নোবিপ্রবি শিক্ষার্থীরা যেকোন সময় তারা তাদের টিউশন ফি এবং ভর্তি ফি খুব সহজেই ট্যাপের মাধ্যমে জমা দিতে পারবে। এতে শিক্ষার্থীরা উপকৃত হবেন বলে আমরা আশাবাদী’।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, অর্থ ও হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) সাইদুর রহমান আলমগীর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার ড. মো.আলমগীর সরকারসহ বিভিন্ন অনুষদের ডীন ও শিক্ষকবৃন্দ। ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ট্যাপের রিজিওনাল ম্যানেজার হুমায়ুন কবির টিপু, এরিয়া ম্যনেজার জনাব মোঃ আবদুল হালিম এবং এসএম শাজজাহানসহ অন্যান্য।