নোবিপ্রবিতে দিনব্যাপী আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

রাজু, নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র (নোবিপ্রবি) সোশিওলজি স্পোর্টস ক্লাবের উদ্যোগে দিনব্যাপী আয়োজন করা হয় আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্টর। আজ (২১ ডিসেম্বর) বেলা ১১ টায় সোশিওলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান এর উদ্বোধন করেন।

জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন কার্য সম্পন্ন হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোশিওলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামানসহ বিভাগের অন্যসব ব্যাচের ছাত্রছাত্রীবৃন্দ।

বিভাগে চলমান তিনটি ব্যাচ নিয়ে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট। বিভাগীয় ছাত্রদের নিয়ে গঠিত ‘সোশিওলজি স্পোর্টস ক্লাব’ এই টুর্নামেন্টের আয়োজন করে। এ বিষয়ে ক্লাবের সভাপতি ফাইয়াজ আহমেদ বলেন, “আমাদের বিভাগের ছাত্রদের মধ্যেই আয়োজিত এই শর্ট পীচ টুর্নামেন্ট। একদিনের এই ঘরোয়া আয়োজনে আমরা সবাই দিনটিকে উপভোগ করতে পারি। মানসিক সতেজতা ও দৃঢ়তা অর্জন করতে খেলাধুলা আমাদেরকে সহযোগিতা করে”।

প্রধান অতিথি এবং টুর্নামেন্টের উদ্বোধক সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান বলেন, “মাঝে মাঝে এমন ঘরোয়া আয়োজনগুলো খুব আনন্দের। এতে করে ছাত্রছাত্রীদের মন ও শরীর দুটোই ভালো থাকে”।