নেতা হয়ে নয় বন্ধুত্বের বন্ধনে অটুট থাকুক আজীবন

কে এম রিয়াজুল ইসলাম,তালতলী(বরগুনা)প্রতিনিধিঃ দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ।
সারাদেশের ন্যায় আজ বৃহস্পতিবার তালতলী উপজেলার ৬নং নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর দেওয়া  অসহায় ও দুস্থদের মাঝে ৩৫০ শত পিচ শীতবস্ত্র বিতরণ করা হয়।
সকাল ১১টায় এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শীতবস্ত্র বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোঃদুলাল ফরাজি।
এ সময় উপস্থিত ছিলেন ৮টি ওয়ার্ডের ইউপি সদস্য   ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মোঃদুলাল ফরাজি বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি আমি আপনাদের মাঝে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি বলেন আমি নেতা হয়ে নয়, বন্ধুত্বের বন্ধনে অটুট থাকুক আজীবন।
বন্ধুত্ব চলমান একটি প্রক্রিয়া। জীবনের সকল ক্ষেত্রে প্রতিটি মুহূর্তে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হতে পারে। তবে আস্তা এবং নির্ভরতার বন্ধুত্বই সব চেয়ে মহীয়ান।
বিশ্বাস, ভালোবাসা, স্নেহ, মমতা,অসহায় মানুষের পাসে দাড়ানো, মানুষের সেবা এসব একসাথে পারস্পরিক আত্নার দৃঢ়তা শক্তিশালী বন্ধনে রুপ নেয় বন্ধুত্বের সম্পর্ক। তাই সেবা’র মাধ্যমে বন্ধুত্ব অটুট থাকে আজীবন।আমি আপনাদেরই মাঝে আছি এবং থাকবো।
এ সময় তিনি আরো বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো