নিরাপত্তা চেয়ে চিত্রনায়িকা নিপুণের জিডি

নিজস্ব প্রতিবেদক: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফলে অসন্তোষ প্রকাশের পর এবার জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

রবিবার (৩০ জানুয়ারি) বনানী থানা নিপুণের করা জিডি নথিভুক্ত করেন। বনানী থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. ফজল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সন্ধ্যার পরপরই চিত্রনায়িকা নিপুণেল জিডিটি নথিভুক্ত করা হয়। তার আশঙ্কার বিষয়টি যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

এর আগে, শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান খানের চেয়ে ১৩ ভোট কম পেয়ে পরাজিত হন চিত্রনায়িকা নিপুণ আক্তার। পরে নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে নিপুণ সাধারণ সম্পাদক পদের ভোট পুনঃগণনার আবেদন করেন আপিল বোর্ডে। পরে শনিবার (২৯ জানুয়ারি) আপিলের বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান ভোট পুনঃগণনা করে ফলাফল অপরিবর্তিত থাকার কথা জানিয়ে দেন।

এদিকে রবিবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে নিপুণ সোহানের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ করেন। তিনি বলেন, সোহান জায়েদ খানের পক্ষে কাজ করেছেন। তার জন্য ভোট চেয়েছেন। এ কারণে তিনি ন্যায় বিচার পাননি।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ ও জায়েদ দুই প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বীতা করেন। প্যানেল দুইটি ছিল ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল।