নিখোঁজের তিন দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজের ৩ দিন পর মালের কাটার নিচ থেকে আলম খন্দকার(৪৩)নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ মে) বিকেলে কয়ড়া রতনদিয়ার গ্রামের বাজার দিয়ার মাঠে মাইলের কাটা পালারে নিচ থেকে তার মরদেহটি উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল পুলিশ।

নিহত আলম খনকার উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খনকারের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক। ৬ বছর আগে ২ ছেলে ১ মেয়ে রেখে তাঁর স্ত্রীও মারা যায়।

স্থানীয় সূত্রে ও নিহতের মামা মোক্তার মন্ডলের কাছ থেকে জানা যায়,মঙ্গলবার রাত ১২টার সময় কয়ড়া আদর্শ গ্রামের মৃত মোসলেমের ছেলে রায়হান আলীর ফোন পেয়ে অটোভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। পরে রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজির পর তাঁকে পায়নি। আত্মীয়স্বজন তার মোবাইলে ফোন করে বন্ধ পায়। শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

শুক্রবার ২০ মে বিকেলে কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ারে মহিলারা খোলায় ধান সাড়তে গিয়ে উজান থেকে নাকে গন্ধ পায়।পরে মালের কাটার নিচে নিহতের মরদেহ দেখে চিৎকার শুরু করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা মাঠে নিহতের লাশ দেখতে ভিড় জমায়। বিকেলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য জানা যাবে।