নাসিক ৮নং ওয়ার্ডে রুহুল আমিন মোল্লার পক্ষে মনোনয়ন সংগ্রহ করলেন বীর মুক্তিযোদ্ধা

মো:শফিকুল ইসলাম আরজু (নারায়ণগঞ্জ): আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ০৮ নং ওয়ার্ড এর কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে নির্বাচনী মনোনয়ন পএ সংগ্রহ করেন বীর মুক্তিযোদ্ধাগন মোঃ রুহুল আমিন মোল্লা’র পক্ষে  নারায়ণগঞ্জ নির্বাচন কমিশনার এর কার্যালয় হতে। ৭ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
 এ সময় রুহুল আমিন মোল্লা এর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন স্থানীয়  এলাকার সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সহ কমান্ডার এহসান কবির রমজান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সাউদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন,বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা মজিবুর সাউদ,বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা, সমাজ সেবক সালাম,জুবায়ের, আব্দুস সালাম, শাহজালাল, হাজী মোসলেহ উদ্দিন, সাইফুল ইসলাম বাবুসহ প্রমূখ।
মনোনয়ন সংগ্রহ কালে  বীর মুক্তিযোদ্ধারা বলেন, রুহুল আমিন মোল্লা একজন স্বাধীনতার পক্ষের শক্তি  এবং আওয়ামীলীগের আস্থাভাজন ব্যক্তি  তাই আমরা মুক্তিযোদ্ধারা একমত হয়ে রুহুল আমিন মোল্লার পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করলাম।আমরা আশাবাদী  তৃতীয়বারের মত রুহুল আমিন মোল্লাকে  কাউন্সিলর হিসেবে জয়যুক্ত করে এলাকাবাসীর কল্যানে কাজ করার সুযোগ দিতে।আমাদের মতে রুহুল আমিন মোল্লা একজন সৎ,আদর্শবান ও জনদরদী। আমরা আশাবাদী সকলেই এলাকার উন্নয়নের কথা চিন্তা করে ধর্ম, বর্ণ ও রাজনৈতিক ভেধাবেদ ভুলে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে রুহুল আমিন মোল্লাকে উন্নয়নের স্বার্থে ভোট দিবেন।
নির্বাচনী বিষয়ে রুহুল আমিন মোল্লা বলেন, আমার পরম শ্রদ্ধাভাজন স্বাধীনতার বীর সৈনিক বীরমুক্তিযোদ্ধাগন আমার পক্ষে আজ মনোনয়ন পত্র সংগ্রহ করেন এ কথা শুনে   তাদের কাছে আমি কৃতজ্ঞ।
আমি আবারও  প্রার্থী হয়ে এলাকাবাসীর দোয়া ও ভোটে নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।
আমি টানা দুইবার জনগণের ভোটে নির্বাচিত হয়ে এলাকার অনেক উন্নয়নমূলক কাজ করেছি।এখনো এ ওয়ার্ডে একটি খেলার মাঠ ও স্বাস্থ্য সেবার জন্য কোন হাসপাতাল নেই। এ দুটো বিষয় বাস্তবায়নে আমার আপ্রান চেষ্টা চলছে আমি এবার নির্বাচীত হলে এ কাজের বাস্তবায়ন করবো।  আমার ওয়ার্ডবাসী সকলের কাছে আমি আবারও দোয়া ও ভোট কামনা করছি।