নামাজ পড়ার পাশাপাশি ধার্মিক হতে হবে,তবেই মুক্তি মিলবে-ধর্ম প্রতিমন্ত্রী

আব্দুল্লাহ আল লোমান,জামালপুর জেলা প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক দুলাল এমপি বলেছেন, আমরা আল্লাহ প্রতি বিশ্বাস,আমাদের রাসুল (সাঃ) কে বিশ্বাস করি, হাদিসকে বিশ্বাস করি, সবই বিশ্বাস করি কিন্তু ধার্মিক না হতে পারলে শুধু নামাজ পড়লেই হবে না,নামাজ পড়ার পাশাপাশি ধার্মিক হতে হবে।তবেই ইহকাল ্ও পরকালের মুক্তি পাওয়া সম্ভব।
গতকাল শুক্রবার দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার ডাক্তারবাড়ি জামে মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পেঁচারচর ডাক্তার বাড়ি জামে মসজিদ কমিটির সভাপতি (অব. যুগ্ম সচিব) ডা. শহীদ মোতাহার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী,উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামান আব্দুন নাসের বাবুলসহ আরও অনেকেই।

জানা গেছে, উপজেলার চরপুটিমারি ইউনিয়নের পেচারচর গ্রামের দৃষ্টিনন্দন ডাক্তার বাড়ি জামে মসজিদটির বিশেষ নকশা ও ডিজাইনে সদ্য নির্মিত ইহার ব্যায় হয়েছে প্রায় দুই কোটি টাকা। চার মিনারের আটটি গম্বুজ সহ বাহিরেও করা হয়েছে অনেক ডিজাইন।পুরুষদের পাশাপাশি মহিলাদেরও জন্য জামাতে নামাজ আদায় করার ব্যাবস্থা রয়েছে।জ্ঞান আরোহনের জন্য স্থাপন করা হয়েছে লাইব্রেরী।মসজিদের ভিতরে একসাথে তিন শতাধিক মুসুল্লি নামাজ আদায় করেতে পারবে।