নান্দাইল চন্ডিপাশা ইউপি চেয়ারম্যানকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল আসনের সাবেক সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেজর জেনারেল অব: আব্দুস সালাম ও চন্ডিপাশা ইউপি’র বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এমদাদুল হক ভূইয়াকে বাংলাদেশ আওয়ামী লীগ দল থেকে বহিষ্কারের দাবিতে নান্দাইল উপজেলা সদরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫শে নভেম্বর) নান্দাইল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্য্যালয়ে বর্তমান আওয়ামী লীগ সরকারের নির্বাচন ও টানা দুইবারের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনকে অবৈধ ঘোষণা ও কটাক্ষ করার প্রতিবাদে উক্ত প্রতিবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল বলেন, সাবেক এমপি মেজর জেনারেল অব: আব্দুস সালাম সাহেবের নির্দেশে চন্ডিপাশা ইউপি’র বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া  বুধবার (২৩শে নভেম্বর) প্রকাশ্য জনসভায় সরকারের দশম (২০১৪) ও একাদশ (২০১৮) জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধমুলক ও জনপ্রিয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটাক্ষ করে কথা বলেছেন, যা বিএনপি-জামাত জোটের শীর্ষ নেতাদের বক্তব্যের সাথে মিলে যায় এবং যা সরকার, দল ও এমপি’র ভাবমূর্ত্তিক্ষুন্ন সহ মানহানিকর।
এছাড়া তিনি আরও বলেন, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত হওয়ার পরেও তারা (কটাক্ষকারীরা) উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির দাবী করে আসছে, যা নিতান্তই সংগঠনের পরিপন্থী ও কুচক্রী চিন্তাভাবনা।
তাছাড়া আওয়ামী লীগর সরকারের নির্বাচন ও দলীয় এমপির বিরুদ্ধে বক্তব্য প্রদানের কারনে নান্দাইল উপজেলার সর্বস্তরের জনগণ ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ ও ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তাই বাংলাদেশ আওয়ামীলীগ দল থেকে উক্ত সাবেক সংসদ সদস্য ও ইউপি চেয়ারম্যানকে বহিষ্কার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
এসময় উক্ত সংবাদ সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু সহ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও মিডিয়াকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন