নাটোরে চাঁদাবাজি ও হামলার প্রতিবাদে মানববন্ধন

রিয়াজুল ইসলাম রিয়াজ, নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় অস্ত্রের মহড়া, চাঁদাবাজ, অস্ত্রধারীদের গ্রেফতার ও সাব রেজিষ্ট্রী অফিসের সামনে দলিল লেখক ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মিজানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারী) বিকালে উপজেলার মালঞ্চি বাজারে মানববন্ধন করেন দলিল লেখক ও পৌর যুবলীগ। মানববন্ধনে বক্তব্যে রাখেন, দলিল লেখক সমিতির কোষাধ্যক্ষ জিন্নাত আলী, পৌর যুবলীগের নেতা মিজানুর রহমান, সভাপতি রুহুল আমিন সরদার, সদস্য আবু বাক্কার সিদ্দিকী, আলফাজ উদ্দিন, রিয়াজুল ইসলাম রিয়াজ সহ অনেকে।

এ সময় বক্তারা বলেন, আমরা দলিল লেখক সমিতিকে চাঁদাবাজমুক্ত দেখতে চাই। এখানে বহিরাগতরা এসে কেন হামলা করবে আমরা এর বিচার চাই।

উল্লেখ্য: গত রোববার (২২ জানুয়ারী) নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রার অফিসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দলিল লেখকদের মধ্যে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হন। এ দুই গুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে এবং দলিল লেখক সমিতির নতুন কমিটি গঠনের জটিলতা নিয়ে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছে। রোববার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কমিটি চালুর বিষয়ে কথা কটাকাটি হয় এক পক্ষের। কথা কাটাকাটির এক পর্যায়ে কমিটির অপর পক্ষের কিছু সদস্য ও কিছু বহিরাগতরা অতর্কিত হামলা চালায় আহতদের উপরে। এমন ঘনটায় কমিটির সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।