নাটোরের গুরুদাসপুরে ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভ

রিয়াজুল ইসলাম রিয়াজ, নাটোর প্রতিনিধিঃ নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেছেন, বিগত পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। এবারের ইউপি নির্বাচন আরো সুষ্ঠুভাবে সম্পন্ন করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। কেউ যদি শক্তিশালী হন আর জোড় করে ভোট নিতে চান তারা বোকার স্বর্গে বাস করছেন। গুরুদাসপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের নিয়ে শুক্রবার বিকেলে গুরুদাসপুর সরকারি পাইলট হাইস্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক।
বিশেষ অতিথির বক্তব্যে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গুরুদাসপুরে আমরা কঠোর নির্বাচন করব। যা বাংলাদেশের মধ্যে প্রশংসিত হবে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও মোহাম্মদ তমাল হোসেনের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আছলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফেরদৌস আলম, ওসি আব্দুল মতিন প্রমুখ।

নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের আচরনবিধি মেনে উৎসবমুখর পরিবেশে প্রচার প্রচারনা চালানোর জন্য আহ্বান জানান বক্তারা। আইন অমান্য বা আচরণবিধি লঙ্ঘন করলে প্রিজাইডিং অফিসারসহ কেউই ছাড় পাবেন না বলেও হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা। সভায় প্রার্থীরা ছাড়াও নানা শ্রেীপেশার মানুষ উপস্থিত ছিলেন।