নাচোলে নতুন ওসি মিন্টু রহমান -এর যোগদান

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. মিন্টু রহমান। গতকাল রোববার সন্ধ্যায় তিনি নাচোল থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে গত শনিবার রাতে জেলা পুলিশের পক্ষ থেকে ওসি মিন্টু রহমানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

২০১৯ সালের ৪ অক্টোবর সদর মডেল থানার ওসি (অপারেশন) হিসেবে ও পরবর্তীতে পদোন্নতি হয়ে একই থানায় ২০২১ সালের ১৬ মার্চ ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেছিলেন। তার বাড়ী জয়পুরহাট জেলায়। প্রায় ২৭ মাস দায়িত্ব পালন করার পর গতকাল বিকালে নাচোল থানায় যোগদান করেন। এদিকে, গত রোববার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় ওসি হিসাবে নাচোল থানার সাবেক ওসি সেলিম রেজা যোগদান করেছেন।

জি রাজশাহী রেঞ্জ মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, স্যারকে। স্যার অত্যন্ত স্বচ্ছতা ও ন্যায়নিষ্ঠার সাথে ভিন্নধর্মী এক প্রক্রিয়ায় রাজশাহী রেঞ্জের বিভিন্ন থানায় অফিসার ইনচার্জ নিয়োগ করে আসছেন যা বাংলাদেশ পুলিশের ইতিহাসে দৃষ্টান্ত স্থাপন করেছেন। আরো কৃতজ্ঞতা জানাচ্ছি ভাইবা বোর্ডে থাকা অতিরিক্ত ডিআইজি প্রশাসন ও অর্থ জনাব জয়দেব কুমার ভদ্র, বিপিএম এবং অতিরিক্ত ডিআইজি জনাব টি এম মোজাহিদুল ইসলাম অপারেশন অ্যান্ড ক্রাইম স্যারদের প্রতি এবং রেঞ্জ অফিসে কর্মরত পুলিশ সুপার জনাব মোঃ আব্দুস সালাম স্যার এর প্রতি। সর্বোপরি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার প্রাণপ্রিয় পুলিশ সুপার এ এ এই এম আবদুর রকিব, বিপিএম পিপিএম (বার) স্যার সহ অত্র জেলায় কর্মরত সকল সিনিয়র স্যারদেরকে। সকলের কাছে আমি দোয়া প্রার্থনা কামনা করছি আল্লাহ যেন আমাকে সঠিকভাবে দায়িত্ব পালনে সহায়ক হোন।