নরসিংদী জেলা পেশাজীবী সমন্বয় পরিষদের দ্বিতীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদী থেকে মোঃ মনসুর আলী শিকদার: নরসিংদীতে জেলা পেশাজীবী সমন্বয় পরিষদের দ্বিতীয় মতবনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাতে নরসিংদী আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউটে এই সভা অনুষ্ঠিত হয়।

“সর্ম্পকই শক্তি, আসুন নিজেদের প্রয়োজনে এক হই’ এই স্লোগানকে বুকে ধারণ করে “ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, নরসিংদী” শাখার সহযোগিতায় ২য় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনটি নরসিংদীর সকল পেশাজীবীদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ করা এবং পারস্পারিক সর্ম্পক সৃষ্টির মাধ্যমে জেলাসহ নিজেদের মাঝে দীর্ঘমেয়াদী কল্যাণ সাধনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

ফেসবুক ভিত্তিক এই সংগঠনটির প্রতিষ্ঠাতা এডমিন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের বাজেট পরীক্ষক রাসেল মিয়া উক্ত সভার আহবায়ক ও সমন্বয়কের দায়িত্ব পালন করেন। সার্বিকভাবে সহযোগিতা করেন গ্রুপ এডমিন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জসিম উদ্দীন, শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতাল ও ইনস্টিটিউটের রেজিস্ট্রার ডা. মো. নুরুজ্জামান এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, নরসিংদী শাখার এর মহাসচিব আবদুস সালাম।

সভায় প্রধান আলোচক ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জসিম উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রুপ পরিচালনা পর্ষদের সম্মানীত সদস্য বাংলাদেশ রেলওয়ের পরিচালক সফিকুর রহমান, বিদ্যুৎ বোর্ডের পরিচালক স্মৃতিকণা বিশ্বাস, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট মেম্বার মো. সোহেল পারভেজ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঢাকা জেলার নির্বাহী প্রকৌশলী মো. বশির আহাম্মেদ, বাংলাদেশ সহকারী এর্টনী জেনারেল এডভোকেট আওলাদ হোসেন (সুপ্রিম কোর্ট), জাতীয় নিউরো সাইন্স হাসপাতাল ও ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক ডা. ইমরান হোসেন সরকার, ডিএমপি কমিশনারের স্টাফ অফিসার এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার (এডিসি) মাসুদুর রহমান মনির, নরসিংদী সরকারী কলেজের শিক্ষক সমিতির সেক্রেটারী সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ডিসঅর্ডার ম্যানেজম্যান্ট বিভাগের চেয়ারপার্সন তৌহিদা জাহান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক বেলাল আহমেদ অনিক, গ্রুপ মডারেটর সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক আবুল ফজল আমানউল্লাহ, গ্রুপ মডারেটর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুর রহমান, গ্রুপ মডারেটর জেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা বাদল বর্মণ, গ্রুপ মডারেটর ডা. তমাল হোসেন, গ্রুপ মডারেটর সরকারী হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের প্রভাষক ডা. মো. মুজাহিত, বাইনারী বুননের ব্যবস্থাপনা পরিচালক মো. ইঞ্জিনিয়ার মো. মামুনুর রশিদ প্রমুখ।