নরসিংদী জজ কোর্ট প্রাঙ্গণে জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন করলেন -জেলা ও দায়রা জজ মোস্তাক আহমেদ

 মো:মনসুর আলী শিকদার, নরসিংদী থেকে: ১৫ ই ডিসেম্বর শহীদ  বুদ্ধিজীবী দিবসের এই মাসে নরসিংদী জজ কোর্টের বিল্ডিং এর পাশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তনের ম্যুরাল উন্মোচন করেন, নরসিংদীর বিজ্ঞ জেলা ও দায়রা জজ  মোস্তাক আহমেদ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপনে  বাস্তবায়ন করেন নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, সার্বিক সহযোগিতা করেন বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল আলম। ১৫ ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবীদের এই মাসে দুপুর ২ টায় আনুষ্ঠানিকভাবে ম্যুরাল উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জজসীপের   বিচারক বৃন্দ ও বিজ্ঞ  চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল  আলম নরসিংদী সহ ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৃন্দ। আইনজীবীবৃন্দ, নরসিংদী পৌরসভার মেয়র ,নরসিংদী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সাংবাদিক বৃন্দ ও অন্যান্য অতিথি বৃন্দ।

ম্যূরাল উন্মোচনের পূর্বে জাতির পিতার স্মরণে বক্তব্য রাখেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোস্তাক আহমেদ, বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক,অতিরিক্ত জেলা ও দায়রা জজ, বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  মোল্লা সাইফুল আলম, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু,  ম্যুরাল উন্মোচনের সময় জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল বীর শহীদদের স্মরণ করে আত্মার মাগফেরাত কামনা করে ও সকল শহীদদের পরিবার সদস্যদের জন্য মহান আল্লাহ তাআলার নিকট বিশেষ মোনাজাত করা হয়।