নরসিংদীর শিবপুরে ট্রাকের চাপায় শাহ আলম ও আলাদিন নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদী থেকে মোঃ মনসুর আলী শিকদার: নরসিংদীর শিবপুরে ট্রাকের চাপায় শাহ আলম ও আলাদিন সানি নামে দুই মোটরসাইকেল আরোহী  নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার দুপুরে ইটাখোলা-মনোহরদী সড়কের শিবপুর থানার সিএন্ডবি বাড়ৈগাঁও মাদ্রাসা এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- বেলাব উপজেলার হাড়িসাংগান গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. শাহআলম (২৩) ও একই গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আলাদিন সানি (২০)।
পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, হাড়িসাংগান এলাকা থেকে তিনটি মোটরসাইকেল যোগে ৭ জন বন্ধু কেনাকাটা করার জন্য শিবপুরে যাচ্ছিলেন। এরমধ্যে একটি মোটরসাইকেলে ছিলেন শাহ আলম, আলাদিন সানি ও শাওন নামের তিন বন্ধু। তারা সিএন্ডবি বাড়ৈগাও মাদ্রাসা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই শাহ আলমের মৃত্যু হয়। পরে গুরুতর আহতাবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথে আলাদিন সানির মৃত্যু হয়। আহত শাওন মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহত দুইজনের তথ্য সংগ্রহ করেছে। নিহতদের স্বজনদের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।