নরসিংদীর পাঁচদোনা পণ্যবাহী ট্রাকের চাপায় এক পথচারী নিহত

নরসিংদী থেকে মোঃ মনসুর আলী শিকদার: নরসিংদীতে বেপরোয়া গতির পন্যবাহী একটি ট্রাকের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। সোমবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।   নিহত ওই পথচারীর নাম মো. জসীম উদ্দিন (৪৫)। তিনি নরসিংদীর মাধবদী থানার আসমানদীচর এলাকার মৃত আলীম উদ্দিনের ছেলে। দুর্ঘটনার সময় মো. জসীম উদ্দিন মহাসড়কের একপাশ ধরে হাঁটছিলেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে বেপরোয়া গতিতে পন্যবাহী ট্রাকটি ভৈরবের দিকে যাচ্ছিল। ট্রাকটি পাঁচদোনা মোড় অতিক্রম করার সময় মো. জসীম উদ্দিন নামের ওই ব্যক্তিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন ওই ঘাতক ট্রাক ও এর চালককে আটক করে রাখেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ। খবর পেয়ে নিতের স্বজনরা ঘটনাস্থলে এসে তাঁর লাশ শনাক্ত করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় মো. জসীম উদ্দিন নামের ওই ব্যক্তি নিহত হয়েছেন। ট্রাক ও এর চালক মো. জামির হোসেন (৪৮) একজনকে আটক করেছেন পুলিশ। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিচ্ছেন পুলিশ।