নতুন মিশন নিয়ে প্রস্তুত অরুণা বিশ্বাস

সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা হিসেবে সাফল্যের এক সোনালি অতীত রয়েছে অরুণা বিশ্বাসের। সিনেমায় এখনো নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি একজন নাট্য পরিচালক হিসেবেও রয়েছে কাজের অভিজ্ঞতা।

সেই অভিজ্ঞতা দিয়েই তিনি প্রথমবার একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমা নির্মাণ করবেন। সরকারি অনুদানে নির্মিতব্য ছবিটির নাম ‘অসম্ভব’। এটির অভিনয়শিল্পী থেকে শুরু করে সব প্রস্তুতিই এরইমধ্যে সম্পন্ন করেছেন অরুণা বিশ্বাস।

আগামী ১৮ অক্টোবর সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এটির কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করার পরিকল্পনা করছেন অরুণা। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার মা এবং ভাই এ কাজের সঙ্গে মানসিকভাবে যুক্ত আছে। তাদের পরামর্শও গুরুত্বের সঙ্গে নিচ্ছি। এটি আমার অনেক স্বপ্নের একটি সিনেমা। দর্শকের কথা মাথায় রেখেই গল্পে এবং চরিত্রের সঙ্গে মানানসই হয় এমন শিল্পীই নির্বাচনের চেষ্টা করছি। সিনেমাতে আমি নিজেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করব।

এদিকে আগামী ১৩ অক্টোবর দুর্গাপূজার অষ্টমীতে তার বাবা যাত্রাসম্রাট অমলেন্দু বিশ্বাসের মৃত্যুবার্ষিকী। মানিকগঞ্জে গ্রামের বাড়িতেই থাকবেন সেই সময়টিতে। এদিকে অরুণা বিশ্বাস জানান, এরই মধ্যে তিনি নতুন কয়েকটি সিনেমাতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু নিজের পরিচালিত সিনেমার কাজ নিয়ে তাকে এ মুহুর্তে ব্যস্ত থাকতে হচ্ছে বিধায় নতুন কোনো কাজ আপাতত হাতে নেওয়া সম্ভব হচ্ছে না।