নড়াইল রুপগঞ্জ বাজার বণিক সমিতির সঙ্গে জেলা পুলিশ সুপারের মতবিনিময়

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ নড়াইল রূপগঞ্জ বাজার বনিক সমিতির সংগে জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) এর আইনশৃঙ্খলা সম্পর্কিত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে  ১১টায়  জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নড়াইল রুপগঞ্জ বাজার বণিক সমিতির সঙ্গে আইনশৃঙ্খলা সম্পর্কিত  বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) এর সংঙ্গে।

মতবিনিময় কালে ব্যবসায়ীগণ তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা তুলে ধরলে, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার) রুপগঞ্জ বাজারের ব্যাবসায়ীদের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করার লক্ষ্যে বাজারে আরো সিসিটিভি ক্যামেরা, লাইট এবং নাইটগার্ড এর ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন।

এছাড়া করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় তিনি সকলকে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার জন্য পরামর্শ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) তানজিলা সিদ্দিকা, এস, এম, কামরুজ্জামান (পিপিএম) সদর দপ্তর, মীর শরিফুল হক, ডিআইও(১), জেলা বিশেষ শাখা,শওকাত কবীর, অফিসার ইনচার্জ, নড়াইল সদর থানা, শিমুল কুমার দাস (ওসি ডিবি) জেলা গোয়েন্দা শাখা,মোঃ মাহমুদুর রহমান ভারপ্রাপ্ত কর্মকর্তা, রুপগঞ্জ ট্রাফিক ফাঁড়ি, রুপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি হাসানুজ্জামান সহ রুপগঞ্জ বাজার বণিক সমিতির অন্যান্য ব্যাবসায়ী সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।